উজিরপুরে ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ব্যবসায়ী ও কর্মচারীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

মামলা ও আহত সূত্রে জানা যায় উপজেলার বড়াকোঠা ইউনিয়নের খাটিয়ালপাড়া গ্রামের মৃত আবুল সিকদারের ছেলে মোটর পার্সের ব্যবসায়ী নজরুল সিকদার(৩৫) ও তার কর্মচারী মন্টু হাওলাদার(১৫), আজ (২৫ সেপ্টেম্বর) বুধবার সকাল ৮ টায় বাড়ী থেকে ডাবেরকুল বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথিমধ্যে একই এলাকার সন্ত্রাসী ইমাম হাওলাদার, রবিউল হাওলাদার, শফিকুল ইসলাম হাওলাদার, কবির হাওলাদার, শাহে আলম হাওলাদার, আমির হোসেন হাওলাদার সহ অজ্ঞাত ২/৩ জন মিলে রামদা দিয়ে তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এতে নজরুলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আহতদেরকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলামের অবস্থা বেগতিক দেখে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আহতর পরিবার সূত্রে জানা যায় প্রতিপক্ষরা এলাকায় বিভিন্ন কু-কর্মের সাথে জড়িত রয়েছে। অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা।

অভিযুক্তরা পালিয়ে থাকায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ঘটনায় উল্লেখ্য ৬ জন সহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে আহত নজরুলের ছোট ভাই মিরাজ সিকদার বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান অভিযুক্তদের গ্রেফতারের অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.