উজিরপুরে বিদ্যুস্পৃষ্ট হয়ে ঠিকাদারের শ্রমিক নিহত

 

উজিরপুর প্রতিনিধি: আজ শুক্রবার বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের বাবরখানা গ্রামে পল্লী বিদ্যুতের ঠিকাদারের শ্রমিক খুঁটি থেকে খুঁটিতে তার টানতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছে। নিহত শ্রমিক বেল্লাল যশোর জেলার কেশবপুর উপজেলার হাসানপুর গ্রামের মৃত হান্নান হোসেনের পুত্র।

সরেজমিনে ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে বাবরখানা গ্রামের ছত্তার তালুকদারের বাড়ির পুকুরের মধ্য দিয়ে খুঁটি থেকে খুঁটিতে তার টানতে ছিল। ছত্তার তালুকদারের ঘর থেকে পুকুরের উপর দিয়ে তার নিজ দোকানঘরে একটি সাইড কানেকশন টানা ছিল। তার টানার সময় সংযোগকৃত বিদ্যুতের তারের সাথে নতুন টানা তারের সংযোগের ফলে পুরো তারটি বিদ্যুতায়িত হয়ে যায় এবং পানিতে পড়ে যায়। পানির মধ্যে নেমে তার নেওয়ার সময় শ্রমিক বেল্লাল হোসেন(১৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানির মধ্যে ডুবে যায়। তার সাথে থাকা শ্রমিক এনামুল ও মনির বেল্লালকে ডুবে যাওয়া দেখে ছত্তার তালুকদারের বাড়ি গিয়ে মেইন সুইজ বন্ধ করে পানিতে নেমে বেল্লালকে পাড়ে তুলে নিয়ে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডাঃ এ.কে.এম সামছউদ্দিন শ্রমিক বেল্লালকে মৃত বলে ঘোষনা করেন।

এ ঘটনা উজিরপুর থানা পুলিশ জানতে পেরে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে সুরাতহাল করেন এবং কারো কোন অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করেন। এস.আই স্বপন জানিয়েছেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছে বেল্লাল। তাই অভিযোগ না দেওয়ায় তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.