উজিরপুরে বিএনপির হামলায় আওয়ামীলীগ নেত্রীসহ ৫ জন আহত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে বিএনপির নেতাকর্মীদের হামলায় মহিলা আওয়ামীলীগের নেত্রীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। এ ব্যাপারে উভয়পক্ষের থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায় গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার শোলক ইউনিয়নের আটক গ্রামে নির্বাচনের পূর্ব শত্রুতার জের ধরে এলাকার মৃত আইয়ুব আলী হাওলাদারের ছেলে বিএনপি সমর্থক কুখ্যাত সন্ত্রাসী মাদকসহ বহু মামলার আসামী সাইদুল হাওলাদার (৩০), সহিদুল(৩০), মিন্টু (৩৫), মন্টু (৪০), ভাতিজা ইউসুফ (২২), বেল্লাল (১৮) মিলে পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে একই এলাকার মহিলা আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি লাকি ভূঁইয়া(৩৫) ও তার ছেলে আশিক হাওলাদার(১৭), ননদ রাশেদা বেগম(৪০), ছেলের বন্ধু হৃদয় হাওলাদার(১৭), আফ্রিদি (১৭) কে গুরুতর আহত করেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এবং আফ্রিদিকে অশোকাঠী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহিলানেত্রী লাকি ভুঁইয়া জানান, নির্বাচনের পূর্বে আমার এলাকার একটি নির্বাচনী অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করি। এ থেকেই তারা ক্ষিপ্ত হয়ে বিভিন্ন অজুহাতে আমাদের উপর হামলার পরিকল্পনা করে। এরই ধারাবাহিকতায় শনিবার শালিস বৈঠক চলাকালীন সময় অতর্কিত ভাবে বিএনপির সমর্থকরা আমাদের উপর হামলা চালায়। হামলার ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য তাদের ৪ জনকে নাটক সাজিয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, উভয় পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.