উজিরপুরে ফায়ার সার্ভিসের ড্রাইভার কর্তৃক মহিলা বাবুর্চিকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ফায়ার সার্ভিস স্টেশনের ড্রাইভার আব্দুল আউয়াল(৫০) কর্তৃক মহিলা বাবুর্চিকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ভুক্তভোগী সূত্রে ও সরেজমিনে গিয়ে জানা যায় উজিরপুর ফায়ার সার্ভিস স্টেশনে দীর্ঘ ৩/৪ বছর যাবৎ ১০/১২ জন কর্মরত চাকুরি জীবীর রান্নার কাজ করেন ঐ এলাকার হতদরিদ্র মায়া বেগম(৪৫) ।

গত ১৭ নভেম্বর সকাল ৯টায় প্রতিদিনের ন্যায় রান্না করতে আসলে সামান্য অযুহাতে রান্না ভালো হয়নি বলে ড্রাইভার আউয়াল অশ্লিল ভাষায় গালিগালাজ করে। প্রতিবাদ করলে কিল, ঘুষি, লাথি মেরে আহত করে। এমনকী শ্লীলতাহানি ঘটায়। এ সময় ফ্যায়ার ম্যান শহিদুল ইসলাম ও দিলীপ কুমার তাকে আহত অবস্থায় উদ্ধার করে। এক পর্যায় আহত মায়া বেগম উজিরপুর হাসপাতালে আসতে চাইলে অফিসের সকলে মিলে তাকে বাঁধা সৃষ্টি করে চিকিৎসা নিতে দেয়নি। বিকেলে পালিয়ে গিয়ে বরিশালে মায়া বেগমের ভাইএর বাসায় প্রাথমিক চিকিৎসা নেয়।

কিছুটা সুস্থ হয়ে ১ ডিসেম্বর উজিরপুর মডেল থানায় মায়া বেগম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে মায়া বেগম জানান আউয়াল ড্রাইভার রান্নার ব্যাপারে আমাকে অশ্লীল ভাষায় গালীগালাজ করে এবং টানাহেচরা করে কিল, ঘুষি, লাথী মেরে মাটিতে ফেলে দেয়। অভিযুক্ত আউয়াল অকোপটে সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমার ভূল হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়ায় হুমকীর মুখে আতঙ্কে অসহায় মহিলা বাবুর্চি।

জানা যায় আউয়াল বাবুগঞ্জ উপজেলার দোয়ারিকা এলাকার বাসিন্দা। ঐ স্টেশনের লিডার ও স্টেশন অফিসার ফিরোজ আহম্মেদ জানান ঘটনা ঘটেছে সত্য তবে মিমাংসা করে দেওয়া হয়েছে। বরিশাল ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মতিউর রহমান জানান আউয়াল সকলের সামনে ক্ষমা চেয়ে বিষয়টি মিমাংসা হয়েছে বলে শুনেছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.