উজিরপুরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ভিক্ষুকদের মাঝে ভ্যানগাড়ী, নগদ অর্থ ও চেক প্রদান

উজিরপুর প্রতিনিধি: ভিক্ষুক মুক্ত দেশ গড়ার লক্ষে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিল থেকে হতদরিদ্র ভিক্ষুকদের মাঝে ভ্যানগাড়ী, নগদ অর্থ ও চেক প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপজেলা সমাজসেবা অফিস কার্যালয়ের সামনে চেক বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু।

উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, ইউপি চেয়ারম্যান ছরোয়ার হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় ২ জন ভিক্ষুককে ব্যাটারি চালিত ভ্যানগাড়ী বাবদ ৪১ হাজার টাকা ও নগদ ৯ হাজার টাকা সহ মোট ১ লক্ষ টাকা প্রদান করেন। এছাড়া ৮ জন ভিক্ষুকের মাঝে ২৫ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গিকার ভিক্ষুক মুক্ত দেশ গড়া, সে অঙ্গিকারকে বাস্তবায়ন করতে আর্থিক সহায়তা প্রাপ্ত প্রত্যেককে সঠিক খাতে টাকা ব্যবহার করে ভিক্ষার অভিশাপ মোচন করতে হবে। পরবর্তীতিতে তাদেরকে আরো আর্থিক সাহায্য করা হবে বলে ঘোষনা দেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.