উজিরপুরে পুত্রবধূর কোপের আঘাতে রক্তাক্ত জখম হয়েও জেল হাজতে বৃদ্ধা শাশুড়ি

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে পুত্র বধুর কোপের আঘাতে গুরুত্বর আহত হয়েও বৃদ্ধা শাশুড়ীকে জেলে যেতে হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলা শোলক ইউনিয়নের দত্তেরসর গ্রামের রাহেলা বেগম (৬০) নামক এক বৃদ্ধাকে কুপিয়ে জখম করেছে তার পুত্রবধূ রুবিনা আক্তার (৩০)।
সোমবার (১২ ডিসেম্বর) রাতে পুত্রবধূর কাছে ভরণ পোষণ চাইলে, বৃদ্ধা শাশুড়ী রাহেলা বেগমকে কুপিয়ে রক্তাক্ত জখম করে, উল্টো রুবিনা আক্তার নিজেকে রক্ষা করার জন্য উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করে।
একই ঘটনায় শাশুড়ি হাসপাতাল থেকে সুস্থ হয়ে থানায় অভিযোগ করতে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। বৃদ্ধাকে গ্রেপ্তারের ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার ১২ ডিসেম্বর সন্ধ্যায় পুত্রবধূ রুবিনা বেগমের সাথে তার শাশুড়ির রাহেলা বেগম এর সৌদি প্রবাসী বড় ছেলে রফিকুল ইসলামের স্ত্রী রুবিনা খানম এর কাছে বৃদ্ধ স্বামী শাহজাহানসহ নিজের ভরণপোষণ দাবি করলে এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে। একপর্যায়ে রুবিনা বটি দিয়ে কুপিয়ে শাশুড়ি রাহেলা বেগমকে রক্তাক্ত জখম করেছে।
স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে হামলার ঘটনায় তার শ্বশুর শাজাহান হাওলাদার ও দেবর সুমন হাওলাদার প্রতিবাদ করলে, রুবিনা বেগম ক্ষিপ্ত হয়ে দেবর সুমন হাওলাদার, শশুর শাজাহান হাওলাদার, শাশুড়ি রাহেলা বেগম, যা খাদিজা খানম ও খালেদা খানমসহ পাচজনকে আসামি করে উজিরপুর মডেল থানা একটি অভিযোগ দায়ের করে।
বিষয়টি স্থানীয় সাবেক মেম্বার নুরু সরদার স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে বৃদ্ধা রাহেলা বেগমকে কে উজির মডেল থানায় অভিযোগ দায়ের জন্য পাঠায়, তখন উজিরপুর থানার এস আই জসিম উদ্দিন ভুক্তভোগী রাহেলা বেগমকে গ্রেপ্তার করে বরিশাল জেল হাজতে প্রেরণ করেন। এসআই জসিম উদ্দিন জানান রাহেলা বেগমের পুত্রবধূ রুবিনা আক্তারের দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি তাই তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে রুবিনা আক্তারের কাছে জানতে চাইলে তিনি জানান, এই মুহূর্তে কিছু বলাতে পারবেন না তিনি। বৃদ্ধা থানা অভিযোগ করতে এসে গ্রেপ্তার হওয়ার ঘটনায় এলাকা বাসির মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থার দাবি জানান এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.