উজিরপুরে বিয়ের মিষ্টি বিতরণ নিয়ে সন্ত্রাসী হামলা, নারীসহ আহত-৩

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে বিয়ের মিষ্টি বিতরণকে কেন্দ্র করে মাদকসেবী সন্ত্রাসীরা নারীসহ ৩ জনকে পিটিয়ে গুরুত্বর আহত করে স্বনালংকার লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আহত ও অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের আটক গ্রামের মোজাম্মেল হক হাওলাদারের ছেলে শাওন হাওলাদার শুক্রবার বিয়ের জন্য কন্যাকে আংটি পরিয়ে বাড়িতে গিয়ে মিষ্টি বিতরণ করে।
এতে ক্ষিপ্ত হয়ে পূর্ব শত্রুতার জের ধরে একই বাড়ির মৃত আঃ মজিদ হাওলাদারের ছেলে আলামিন হাওলাদার,রফিক হাওলাদার, এনামুল হক হাওলাদার মিলে শাওনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তার ভাই রাসেল হাওলাদার ও মা তাসলিমা বেগম প্রতিবাদ করায় তাদেরকে পিটিয়ে গুরুত্বর আহত করে স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়।
এছাড়াও তাসলিমা বেগমকে মারধর করে ও টানা হেচড়া করে এবং শ্লীলতাহানি করেছে বলেও অভিযোগ পাওয়া গেছে। সুত্রে জানা যায় শাওন হাওলাদারের পিতা মোজাম্মেল হক হাওলাদারের সাথে তার মা তাসলিমা বেগমের ৭ বছর পূর্বে বিবাহ বিচ্ছেদ হয়েছিল। এ ব্যাপারে অভিযুক্ত আলামিন বিষয়টি এড়িয়ে যায়।
আহত তাসলিমা বেগম জানান আমার অসহায়ত্বের সুযোগ নিয়ে মাদকসেবী সন্ত্রাসী আলামিন ও তার কয়েক ভাই মিলে আমার ছেলের বিয়ের মিষ্টি বিতরণ করার সময় আমার ছেলেদের উপর হত্যার উদ্দেশ্য অতর্কিত হামলা চালায় এবং ৫ ভরি স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়।
এছাড়াও আমাকে মারধরকরে ও আমাকে শ্লীলতাহানি করেছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.