উজিরপুরে পারিবারিক দ্বন্ধের জেরে মা ও মেয়েকে পিটিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে পারিবারিক দ্বন্ধের জের ধরে মা ও মেয়েকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বামরাইল গ্রামের মৃত স্বপন শরীরেফর স্ত্রী ফজিলা বেগম(৪০) আজ সোমবার (০৫ জুলাই) সকাল সাড়ে ৭টায় বাড়ির উঠাতে কাপড় শুকানোর জন্য রশি টানাতে গেলে একই বাড়ির মৃত ইদ্রিস হাওলাদারের স্ত্রী প্রভাবশালী মোসাঃ বেবী বেগম(৪৫), পাপ্পু হাওলাদারের স্ত্রী মোসাঃ শাহানাজ বেগম(২৫), ইদ্রিস হাওলাদারের মেয়ে সুমা আক্তার(১৮), মৃত বাদল শরীফের স্ত্রী রুমা বেগম(৪২), ধামসর গ্রামের মোশারফ হাওলাদার(৬৫) মিলে ফজিলা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে।
এ সময় তার মেয়ে মোসাঃ সুইটি আক্তার (২২) কেও পিটিয়ে আহত করে। এ ঘটনায় ফজিলা বেগম বাদী হয়ে ঘটনার দিন উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে আহত ফজিলা বেগম বিটিসি নিউজকে জানান, ওই প্রভাবশালীরা আমার হাত-পা বেঁধে মারধর ও শ্লীলতাহানি করে পরিহিত ৬০ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।
অভিযুক্ত রুমা বেগম বিটিসি নিউজকে জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা হয়। আমরা উভয় পক্ষের লোকজন আহত হয়েছি এবং হাসপাতালে চিকিৎসাধীন আছি এবং উভয় পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়েছে। হামলাকারীদের গ্রেফতার পূর্বক বিচারের দাবীতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন আহত’র পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.