বেলকুচিতে বালু খেকোর ট্রাক চাপায় সহদর দুই স্কুল ছাত্র নিহত


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে বালুখেকোদের বালু বোঝাই ট্রাক চাপায় স্কুল ছাত্র সহদর দুই ভাই নিহত হয়েছে। এসময় ট্রাক খাদে পড়ে যায়। আজ সোমবার (০৫ জুলাই) সকালে বেলকুচি পৌর এলাকার চালা পূর্ব পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বেলকুচি পৌর এলাকার চালা পূর্ব পাড়া গ্রামের আব্দুস সামাদ শেখের দুই ছেলে সাব্বির (১৪) ও রাব্বি (১০)। সাব্বির স্থানিয় আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র ও রাব্বি পতেঙ্গা নুরানি মাদ্রাসার ১ম শ্রেণীর ছাত্র।
স্থানীয়রা জানায়, চালা সাতরাস্তা গ্রামের মৃত আলিমুদ্দিন সরকারের ছেলে ঠান্ডু সরকার যমুনা নদী থেকে নৌকা যোগে বালু উত্তোলন করে অবৈধ ভাবে ট্রাক দিয়ে বালু বিক্রি করেন। একটি ট্রাক বেপরোয়া গতিতে বেলকুচি চালা পূর্ব পাড়া মহল্লার রাস্তা দিয়ে আসার সময় রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় দুই ভাইকে অবৈধ বালুর ট্রাক ধাক্কা দেয়। এতে সাব্বির ও রাব্বিসহ ট্রাক রাস্তার পাশে থাকা পানি ভর্তি ডোবায় পড়ে যায়। পরে আমরা স্থানীয় প্রশাসন সহ ফায়ার সার্ভিসে খবর দেই। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দুই ভাইকে ডোবা থেকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত নুরে আলম বিটিসি নিউজকে জানান, আমরা ঘটনা শোনার পরে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত দুই জনের সুরতহাল করা হয়। মামলা হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.