উজিরপুরে পরীক্ষায় নকলের সহায়তা করায় ১ শিক্ষকের জেল, ২ শিক্ষকের জরিমানা

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে জেএসসি পরিক্ষায় নকলের সহায়তা করার দায়ে এক শিক্ষকের ৭ দিনের জেল, দুই শিক্ষকের ১০ হাজার টাকা করে জরিমানা আদায় করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার।

আজ সোমবার (৪ নভেম্বর) ইংরেজী ১ম পত্র পরিক্ষায় বেলা ১১ টায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট হারতা স্কুল এন্ড কলেজ কেন্দ্রে পরিদর্শন কালে বানারীপাড়া উপজেলার চৌমোহনা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ পরিক্ষার্থীদের নিজ হাতে লিখে দেয়ার অপরাধে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে হাতে নাতে ধরে পুলিশে সোপর্দ করে।

এ সময় ওই শিক্ষককে সহযোগীতা করার অপরাধে সাতলা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হাফিজুর রহমান ও হারতা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শিল্পী সরকারকে গ্রেফতার করে নিয়ে আসেন।

আজ বেলা ২ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযুক্ত আবুল কালাম আজাদকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও হাফিজুর রহমান ও শিল্পি সরকারকে নগদ ১০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাঁজা ঘোষনা করার সময়ে অভিযুক্ত শিক্ষক আবুল কালাম আজাদ সকলের উপস্থিতিতে বলেন হারতা পরিক্ষা কেন্দ্রে প্রতি বছরেই পরিক্ষায় এ ধরনের ঘটনা হয়ে থাকে। এটা নতুন কিছু নয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা উজিরপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ বশির উদ্দিন সিকদার অভিযুক্তকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.