আদমদীঘিতে রং মিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার আদমদীঘিতে আব্দুর রাজ্জাক (৩০) নামের এক রং মিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে আদমদীঘির অদুরে ডালম্বা-পাইকপাড়া রাস্তার পার্শের মসজিদের পুকর পাড়ে একটি কাঁঠাল গাছের ডালে গলায় দড়ির ফাঁস দেয়া অবস্থায় মরদেহ পাওয়া যায়।

নিহত আব্দুর রাজ্জাক উপজেলার ডালম্বা গ্রামের আজির উদ্দন মন্ডলের ছেলে। সে এক সন্তানের জনক ও রং মিস্ত্রীর কাজ করে। পুলিশ সকাল ৮টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক আবু সাইদ বিটিসি নিউজকে জানায়, গতকাল রোববার দিবাগত রাতের খাবার খেয়ে স্ত্রী সন্তানসহ রং মিস্ত্রী আব্দুর রাজ্জাক তার শয়ন ঘরে ঘুমিযে পড়ে। গভীর রাতে আব্দুর রাজ্জাক তার ঘরে স্ত্রী সাহিদা বেগম ও শিশুকন্যা রেশমাকে ঘুমন্ত রেখে দরজায় তালা দিয়ে বেড়িয়ে যায়।

পরদিন আজ সোমবার ভোর ৫টায় মুসল্লিরা রাস্তার পার্শের পুকুর পাড়ে একটি কাঁঠাল গাছের ডালের সাথে গলায় দড়ির ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় আব্দুর রাজ্জাকের লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ দেন। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে ময়না তদন্তের রির্পোট পাওয়া গেলে সঠিক রহস্য জানা যাবে বলে পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.