উজিরপুরে নৌকার উঠান বৈঠক জনসমুদ্রে পরিনত

উজিরপুর প্রতিনিধি: জনগণের উপস্থিতিই বলে দেয় নৌকার বিজয়। আওয়ামীলীগের উন্নযনের কারণেই উঠান বৈঠক জনসমুদ্রে পরিনত হয়। বরিশালের উজিরপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের নৌকার উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস এ কথা বলেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন নৌকার মেয়র প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন বেপারী।
বৈঠক এক পর্যায়ে ব্যাপক আওয়ামীলীগ নেতৃবৃন্দের মিলন মেলায় পরিনত হয়। এ সময় উঠান বৈঠক কানায় কানায় পূর্ণ হয়ে জনসমুদ্রে রূপলাভ করে।
আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যার পরে ৭নং ওয়ার্ডের বাগানবাড়িতে উঠান বৈঠকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য হাবিবুর রহমান খান, কেন্দ্রীয় আওয়ামীলীগনেতা ফাইয়াজুল হক রাজু, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রইস সেরনিয়াবাত, কেন্দ্রীয় জাসদ নেতা ও উজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাইয়ুম খান কায়সার।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান নয়নের সঞ্চালনায় বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি আবিদ আল হাসান, পৌরসভার ৭নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত কাউন্সিলর রিপন মোল্লা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, আগৈলঝাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ নেতা ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব উত্তম কুমার হাওলাদার, আওয়ামীলীগ নেতা আওরঙ্গজেব, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সবুজ মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কামাল হোসেন সবুজ, শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক শিপন মোল্লাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নযনের সরকার, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নযনের ধারা অব্যাহত রেখে গরীব দুখী ও অসহায় মানুষের মুখে অন্ন তুলে দিয়ে হাসি ফুটাতে সক্ষম হয়েছেন।
অবহেলিত জনপদ আজ শহর জনপদে পরিনত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন, ৭নং ওয়ার্ডের মানুষ নৌকা ও কাদামাটি না পেরিয়ে চলাচল করতে পারতেন না।
আজ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারণেই এই অঞ্চলসহ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে। কোন মানুষকে না খেয়ে থাকতে হচ্ছে না। পুনরায় মেয়র নির্বাচিত হলে আধুনিক ও মডেল পৌর সভায় রূপান্তরিত করে অসমাপ্ত গুরুত্বপূর্ণ উন্নযনমূলক কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.