উজিরপুরে জেলা পরিষদ সদস্যের বাড়ীতে বিয়ের দাবীতে কলেজ ছাত্রী অনশন

প্রতীকী ছবি

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে জেলা পরিষদ সদস্য উর্মিলা বাড়ৈর বাড়ীতে পুত্রবধু হওয়ার দাবীতে তিন দিন ধরে এক কলেজ ছাত্রী অনশন করছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

উপজেলার জল্লা ইউনিয়নের কুড়লিয়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য উর্মিলা বাড়ৈ একমাত্র ছেলে অচিন্ত বাড়ৈ (২৫) এর সাথে বিয়ের দাবীতে একই এলাকার মৃত নির্মল বৈদ্যের বরিশাল মহিলা কলেজের অনার্স পড়ুয়া ছাত্রী সোনালী বৈদ্য (২০) গত ২১ সেপ্টেম্বর সকাল থেকে এই পর্যন্ত ওই বাড়ীতে বিয়ের দাবীতে অনশন করছে। তবে অচিন্ত বাড়ৈ পালিয়ে বেড়াচ্ছে।

অনশনরত সোনালী বিটিসি নিউজকে জানান, নবম শ্রেণি থেকে আমার সাথে অচিন্ত বাড়ৈ প্রেমের সম্পর্ক চলে। এমনকী বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যায়। বর্তমানে বিয়ের কথা বললেই তালবাহানা শুরু করে আমার কাছ থেকে দূরে চলে যায়।

তাই আমি বাধ্য হয়ে বিয়ের দাবীতে অনশনের পথ বেছে নেই। এছাড়া অন্য কোন উপায় ছিল না। তার সাথে আমার বিবাহ না হলে আমার আত্মহত্যা ছাড়া আর কোন পথ থাকবে না।

প্রেমিকের মা উর্মিলা বাড়ৈ বিটিসি নিউজকে জানান এটা নিছক ষড়যন্ত্র আমাকে রাজনৈতিক ভাবে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য একটি মহল ওই মেয়েকে আমার ঘরে উঠিয়ে দিয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.