উজিরপুরে জাগ্রত অগ্রপথিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ৭ নং বামরাইল ইউনিয়নের ৭১ নং হস্তিশুন্ড সরকারি প্রাঃ বিদ্যালয়ের মিলনায়তনে ১৫ এপ্রিল শনিবার সকাল ১০টায় অরাজনৈতিক প্রতিস্ঠান জাগ্রত অগ্রপথিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এর উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোয়াজ্জেম হোসেন শিকদারের সভাপতিত্বের বক্তব্য রাখেন বামরাইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইউছুব হাওলাদার, উজিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ রহিম সরদার, বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম সরদার মনির, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন হাওলাদার, ইউপি সদস্য ও উপজেলা মেম্বার এস্যোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, জাগ্রত অগ্রপথিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন কাজী, সিনিয়র সহ-সভাপতি ও প্রধান শিক্ষক মোঃ নাজমুল হক, বিশিষ্ট ক্রীড়াবিদ আব্বাস হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, দপ্তর সম্পাদক ডাঃ মেহেদী হাসান আল আমিন, কোষাধ্যক্ষ মোঃ মাহাতাব হোসেন, আসাদুজ্জামান সজিব, মোঃ মশিউর রহমান, মোঃ পারভেজ সরদার, মোঃ ইয়াসিন। এ সময় এলাকার ২০০ জন দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গির বিতরণ করা হয়।
প্রতিষ্ঠানটি ২০২০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে রাস্তা নির্মাণসহ প্রায় ১৪ লক্ষ টাকার উন্নয়নমূলক কর্ম সম্পন্ন করেছে। এছাড়া সেবামূলক ও সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.