উজিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে দুই মহিলাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দিনমজুর পরিবারের বৃদ্ধা মহিলা ও গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ ভূমিদস্যু সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলার রামেরকাঠী গ্রামের মনোজ মন্ডলের সাথে একই গ্রামের শিশির চন্দ্র সিকদার গংদের সাথে রামেরকাঠী মৌজায় ২৫৮ নং খতিয়ানে ৩৩৮ নং দাগে মোট জমি ১-১২ শতাংশ। ঐ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিরোধীয় জমির পাশে শিশির চন্দ্র সিকদার, কমল সিকদার, মন্টু সিকদার, খগেন সিকদার, কৃষ্ণ সিকদার দেশীয় অস্ত্রসহ একদল ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মনোজ মন্ডলের পরিবারকে মারধর ও এলাকা ছাড়ার হুমকি দেয় এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করলে এতে মনোজ মন্ডলের স্ত্রী শিলা মন্ডল(২৫) ও বৃদ্ধা কল্পনা রানী মন্ডল(৬০) প্রতিবাদ করলে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তাদের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সস্ত্রাসীরা পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। আহতদের বাড়ির লোকজন উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে গৃহবধু শিলা মন্ডলের হাতে ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়।

এ ঘটনায় মনোজ মন্ডল উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আহত পরিবার সূত্রে জানা যায়, ইতিপূর্বে বিরোধীয় জমি নিয়ে তাদের পক্ষে আদালতের রায় থাকা সত্ত্বেও ঐ জমি জোর পূর্বক দখল করার জন্য এ হামলা চালায়। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃরহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.