উজিরপুরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ব্যাপক আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

আজ শনিবার (৪ জানুয়ারী) সকাল ১০ টায় একটি র‌্যালি উজিরপুর বাজার থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে শেষ হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাইনুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় আরো বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাত, অশোক কুমার হাওলাদার, সদস্য তাপস কুমার সাহা, প্রচার সম্পাদক খবির উদ্দিন হাওলাদার, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক শিপন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান নয়ন, যুবলীগ নেতা আজিজ সিকদার, কাউন্সিলর বাবুল সিকদার, ছাত্রলীগের সহ-সভাপতি মাইনুল ইসলাম মাঝি, সাকিল মোল্লা, সাংগঠনিক সম্পাদক সৈকত, সদস্য মিজানুর রহমান রনি, পৌর ছাত্রলীগ নেতা সুপ্ত, রিয়াদ, ইমরান প্রমূখ।

সভাশেষে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.