সুবিধাবঞ্চিতদের মাঝে ‘স্বজন’র শীতবস্ত্র বিতরণ

রাবি প্রতিনিধি: নতুন বছরকে বরণ করে নিতে ও সামনের দিনের পথচলা সুগম করার লক্ষ্যে ‘স্বজন’ (স্বেচ্ছায় রক্তদাতাদের একটি সংগঠন) এর উদ্যোগে রাজশাহী মহানগরীর রামচন্দ্রপুর কেদূর মোড় এলাকার পদ্মাপাড়ের বস্তিতে বসবাসরত অসহায়  ও দুস্থ মানুষের মাঝে দুই শতাধিক কম্বল ও শীতবস্ত্র বিতরন করেছে।

গতকাল শুক্রবার (৩ জানুয়ারী) পদ্মাপাড়ের বস্তিতে এক ছোট অালোচনা সভা আয়োজনের মধ্যে দিয়ে সুবিধাবঞ্চিতদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সুমন মিয়ার সভাপতিত্বে এবং  আবদুল্লাহ মুহাম্মাদ  তাহিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বজনের উপদেষ্টা, উপ-উপদেষ্টা, কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, হল কমিটির সদস্য, অন্যান্য স্বজন কর্মী।

এ সময় স্বজনের উপদেষ্টা ও ম্যাটেরিয়াল সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি প্র. ড. জি. এম. শফিউর রহমান বলেন, স্বজন ২০০২ সালে প্রতিষ্ঠিত হয়ে আজ পর্যন্ত সক্রিয়ভাবে রক্তদানের মত মহৎ পেশার  কাজ করে যাচ্ছে। সেই সাথে বিভিন্ন সময়ে গরিব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করে থাকে। তিনি স্বজনের এই কার্যক্রমকে দেশব্যাপী ছড়িয়ে দিতে আহবান করেন ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বজনের উপদেষ্টা প্ৰ. ড. আনোয়ারুল কবির ভূঁইয়া। তিনি রক্তদানের পাশাপাশি সমাজসেবা মুলক কাজ আরও বৃদ্ধি করার পরামর্শ দেন এবং স্বজনের ধারাবাহিক সফলতা কামনা করেন।

উল্লেখ্য, ২০০২ সালের ১২ই অক্টোবর প্রতিষ্ঠার পর থেকে স্বজন মুমূর্ষুর প্রয়োজনে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.