উজিরপুরে অসহায় নারীর দোকানঘর জোর পূর্বক দখল করে নিয়েছে ভূমিদস্যুরা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে অসহায় নারীর ভোগ দখলীয় দোকানঘর জোর পূর্ভক দখল করে নিয়েছে প্রভাবশালী ভূমিদস্যুরা বলে অভিযোগ পাওয়াপ গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, উপজেলার হারতা গ্রামের মৃত বিনোদ পারুয়ার স্ত্রী বিনোদিনী পারুয়া(৫৮) হারতা বাজারের উত্তরপাড় প্রধান সড়কের দক্ষিণ পার্শ্বের পশ্বিম মাথায় টিনসেড পাকা চান্দিনা ভিটির দোকানঘরটি দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করে আসছিলেন।

গত ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় একই গ্রামের মৃত মনোহর মন্ডলের পুত্র প্রভাবশালী ভূমিদস্যু মোহন মন্ডল (৫৫) ও তার স্ত্রী কানন বালা মন্ডল (৪৫) মিলে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে দোকানঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভেঙ্গে তছনছ করে দোকানঘরটি দখল করে নেয়।

এমনকি গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টায় দোকানের দুটি সাটার ভেঙ্গে সম্মুখভাগ ইটবালি দিয়ে পাকাকরণ করে সম্পূর্ণ বন্ধ করে দেয়।

এ ব্যাপারে ভূক্তভোগী অসহায় নারী বিনোদিনী পারুয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমার স্বামী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পরে ওই প্রভাবশালী ভূমিদস্যুরা আমার দোকানঘর দখলের পায়তারা চালায় এবং বিভিন্ন ভয়ভীতি ও এলাকা ছাড়ার হুমকি দেয়। আমার স্বামী, পুত্র-কন্যা বলতে কেউ নেই। তাদের হুমকির মুখে অসহায় হয়ে পড়েছি।

এ ব্যাপারে অসহায় নারী বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডের থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তদের মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়। ওই প্রভাবশালীদের কবল থেকে রক্ষা পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.