উজিরপুরে মুজিববর্ষ উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের গাছের চারা বিতরণ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ইসলামী ব্যাংকের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘‘মুজিববর্ষ’’ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ১ কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষনা করে উজিরপুর উপজেলায় ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের গ্রাহকদের মাঝে ১ হাজার ১শত ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় ব্যাংকের উজিরপুর শাখা কার্যালয়ে এ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, জোনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিনুর রহমান, শাখার সিনিয়র এ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ শাহাদৎ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার। জিবি ইনচার্জ ও সিনিয়র অফিসার মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় উদ্বোধনী বক্তৃতা করেন ম্যানেজার অপারেশন সৈয়দ ওয়ালিদুর রহমান।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, ‘‘মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন’’ ইসলামী ব্যাংক একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। এ কারণেই দিন দিন প্রতিষ্ঠানের পরিধি ও মূলধন বৃদ্ধি পাচ্ছে।

তিনি আরো বলেন, ইসলামী ব্যাংক শিক্ষাবৃত্তি, প্রসূতি মায়েদের স্বাস্থ্য উপকরণ, ক্ষুদ্র ও মাঝারি ঋণ কার্যক্রম, মানুষদের সঞ্চয়ের প্রতি আকৃষ্ট করতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়।

শুধু তাই নয়, প্রতিটি গ্রাহককে জাতি ধর্ম নির্বিশেষে সৎ আদর্শ ভাবে জীবন যাপনের প্রতি পরামর্শ প্রদান করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.