ঈশ্বরদীর রেলওয়ে টিকিট কাউন্টারে সামনে থেকে এক ব্যক্তি লাশ উদ্ধার

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনা ঈশ্বরদীর রেলওয়ে টিকিট কাউন্টারে সামনে যাত্রীদের বসার বেঞ্চের উপর থেকে খোকন ঘোষ (৬০) নামে এক ব্যক্তির  লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

রবিবার (১৪ আগস্ট) সকাল ৯টার সময় রেলওয়ে টিকিট কাউন্টারে সামনে যাত্রীদের বসার বেঞ্চের উপর থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে রেলওয়ে জিআরপি পুলিশ।

থানা সূত্রে জানা গেছে নিহত খোকন ঘোষ সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পারকোলা গ্রামে মামা ভাগ্নে মাজারের পাশে বড়ঘোষ বাড়ি মৃত্যু গোপাল ঘোসের ছেলে। তিনি পেশায় একজন মুদি দোকানী ছিলেন।

এদিকে নিহত খোকন ঘোষের একটি ছবি দিয়ে সৌরভ কুমার দেবনাথ নামক একটি ফেসবুক আইডি থেকে পোস্ট দিলে নিহতের মামা তো ভাই শ্রী সুমন ঘোষ ঈশ্বরদী জিআরপি থানায় এসে নিহতের লাশ সনাক্ত করে।
এক পর্যায়ে সুমন ঘোষের সাথে কথা বললে তিনি বলেন, আমার মামা গোপাল ঘোষ মারা যাওয়ার পর খোকন ঘোষ ১৯৮০-৮২ সালে ভারতে চলে যায়। নিহত খোকন নদীয়া জেলার রানাঘাটে বসবাস করতো। সে গত কোরবানির ঈদের সাত দিন পরে পরিবারকে না জানিয়ে বাংলাদেশে চলে আসে। সে ক্যান্সার রোগে আক্রান্ত ছিল।
তিনি আরো জানান খোকন ঘোষ বাসায় কাউকে না বলে চলে আসায় তার ছেলে ফেসবুকে একটি নিখোঁজ হওয়ার পোস্ট দিয়েছিলেন বলে মামাতো ভাই সুমন ঘোষ জানিয়েছেন। সুমন ঘোষ আরো বলেন তিনি বাংলাদেশে এসেছিল চিকিৎসা খরচের টাকার জন্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.