ঈশ্বরদীতে যুবলীগ নেতা ছুরিকাঘাতে জখম

পাবনা প্রতিনিধি :  গতকাল রোববার  দিনগত রাতে পাবনার ঈশ্বরদী-লালপুর সড়কের কাচারীপাড়ায় আল হেলা জামে মসজিদ সংলগ্ন সূর্য্যর ধান চাতালের সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর যুবলীগের সহ-সভাপতি স্বপন ইসলাম (৩৭) ছুরিকাঘাতে জখম হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বপন ওই এলাকার মৃত আহমেদ আলীর ছেলে।

এলাকাবাসীরা বিটিসি নিউজকে জানান, যুবদলের কিছু নেতাকর্মী কাচারীপাড়ায় রেলওয়ের কলোনির একটি কোয়ার্টারে আড্ডা দিতেন। বিকেলে স্বপনসহ যুবলীগের একদল নেতাকর্মী গিয়ে কোয়ার্টার থেকে যুবদলের কর্মীদের বের করে দেন। এই ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে রাতে যুবদলের কিছু নেতাকর্মী সংঘবদ্ধ হয়ে ওই কোয়ার্টারে আসেন। তখন তারা স্বপনকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাত করে আহত করেন। পরে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানকার আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম শামিম বিটিসি নিউজকে জানান, স্বপনের এক পায়ের হাঁটুতে ধারালো অস্ত্রের কোপ ও মুখে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী  বিটিসি নিউজকে জানান, রেলওয়ের একটি কোয়ার্টারে যুবদলের লোকেরা আড্ডা দিতো। যুবলীগের লোকেরা সেখানে আড্ডা দিতে গেলে ছুরিকাঘাতে ঘটনা ঘটে। বিশৃঙ্খলা রোধে সতর্ক রয়েছে পুলিশ।

এদিকে পৌর যুবলীগের সহ-সভাপতি স্বপন ইসলাম ছুরিকাঘাতে আহত হওয়া খবর ছড়িয়ে পড়লে নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে । খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (এসএসপি) জহুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। #

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু

Comments are closed, but trackbacks and pingbacks are open.