ঈদ শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান সাজেদুল

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বেলকুচি চৌহালী এনায়েতপুর তথা উপজেলার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বেলকুচি উপজেলার কৃতি সন্তান, বেলকুচি উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।
তিনি সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আসে ঈদ, ঈদ মানেই আনন্দ, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অবারিত শিক্ষা দেয়। হিংসা বিদ্বেষ ও হানাহানি ভুলে সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি ঈদ মানেই আনন্দ। প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন বেলকুচি উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।
তিনি আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল সুখ শান্তি আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই এবারের পবিত্র ঈদ উৎসবে আমার ব্যক্তিগত ঐকান্তিক কামনা।
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।
সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সকলকে ঈদ মোবারক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.