ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা  

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে বেলকুচি চৌহালী এনায়েতপুর তথা বেলকুচি পৌরসভার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমি বেলকুচি চৌহালী এনায়েতপুর তথা  পৌরসভার সকলকে জানাই পবিত্র ঈদুল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা,  অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।ইসলাম ধর্মাবলম্বী মানুষের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি হলো ঈদুল ফিতর।
বছর ঘুরে ঈদ আসে, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এ পবিত্র দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনাই করি।
তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা সমুন্নত রাখার আহ্বান জানান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সকলের নিকট দোয়া চান। সকলকে ঈদ মোবারক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.