ইন্টারকে তাদের মাঠেই হারালো বায়ার্ন

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইন্টার মিলানের মাঠে দাপট দেখিয়ে খেললো বায়ার্ন মিউনিখ। লেরয় সানে একটি গোল করলেন, আরেকটি গোলেও রাখলেন অবদান।
সান সিরোয় বুধবার রাতে জার্মান উইঙ্গারের দুর্দান্ত পারফরম্যান্সে চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে ২-০ গোলে জিতেছে বায়ার্ন। ২৫ মিনিটে সানে বায়ার্নকে এগিয়ে নেওয়ার পর ৬৬ মিনিটে আত্মঘাতী গোল হজম করে ইন্টার।
ম্যাচে ৫৬ শতাংশ বল দখলে রেখে মোট ২১টি শট নেয় বায়ার্ন। এর মধ্যে ১১টিই ছিল লক্ষ্যে। অন্যদিকে ৯ শটের মাত্র ২টি লক্ষ্যে রাখতে পারে ইন্টার।
শুরু থেকেই ইন্টারকে চাপে রেখেছিল বায়ার্ন। তবে তাদের গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ২৫ মিনিট পর্যন্ত। লেরয় সানে দুর্দান্ত নৈপুণ্যে এগিয়ে দেন দলকে।
কিমিখের উঁচু করে বাড়ানো দারুণ থ্রু বল বুক দিয়ে নিয়ন্ত্রণে নিয়ে বক্সে ঢুকে পড়েন সানে। গোলরক্ষক এগিয়ে গিয়েছিলেন। তাকে ঠাণ্ডা মাথায় কাটিয়ে ফাঁকা জালে বল পাঠান জার্মান উইঙ্গার (১-০)।
প্রথমার্ধে আক্রমণে পরিষ্কারভাবে এগিয়ে থাকলেও ব্যবধান আর বাড়াতে পারেনি বায়ার্ন। বিরতির পর বেশ কয়েকটি সুযোগ তৈরি করে ইন্টার। তবে গোল পায়নি।
৬৬ মিনিটে বরং আত্মঘাতী গোলে আরও পিছিয়ে পড়ে স্বাগতিকরা। এই গোলেও অবদান সানের। দারুণ নৈপুণ্যে বক্সে মানের সঙ্গে দুবার ওয়ান-টু খেলে কোনাকুনি শট নেন সানে। ঠেকাতে গিয়ে উল্টো বল জালে পাঠান ইতালিয়ান ডিফেন্ডার দানিলো দি’আমব্রোসিও। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বায়ার্ন।
এদিকে ‘বি’ গ্রুপের ম্যাচে ঘরের মাঠে পোর্তোকে ২-১ গোলে হারিয়েছে ডিয়েগো সিমেওনের অ্যাটলেটিকো মাদ্রিদ। আরেক ম্যাচে ক্লাব ব্রুজের মাঠে ১-০ গোলে হেরে গেছে বায়ার লেভারকুজেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.