আ.লীগের সম্মেলনে সভাপতি পদে আলোচনায় শীর্ষে অধ্যাপক বেলায়েত

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় দীর্ঘ দশ বছর পর আগামীকাল বৃহস্পতিবার (১ লা ডিসেম্বর) নোয়াখালী সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এ সম্মেলনকে সামনে রেখে জেগে উঠেন সক্রিয় ও নিস্ক্রিয় নেতাকর্মীরা, এইবার আটঘাঁট বেঁধেই মাঠে নেমেছেন উপজেলা ও জেলার বিভিন্ন নেতাকর্মীরা।
তবে আগামীকালের সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বর্তমান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেনের নাম রয়েছে আলোচনায় শীর্ষে ।
সম্মেলনকে ঘিরে প্রার্থীদের প্রচারণায় উৎসবমুখর হয়ে উঠেছে উপজেলার অলিগলি, হাট বাজার, এমকি আলোচনায় ঝড় উঠেছে চায়ের কাপে। পদপ্রত্যাশী প্রবীণ ও নবীন নেতাদের পোস্টার, ব্যানার আর বিলবোর্ডে ছেয়ে গেছে পুরো
উপজেলা।
এই সম্মেলনকে ঘিরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সম্ভাব্যপ্রার্থীরা কেন্দ্র ও তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মতো গুরুত্বপূর্ণ নেতৃত্বে কারা আসছেন এনিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।
এ বিষয়ে সভাপতি পদে প্রার্থী অধ্যাপক বেলায়েত হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় দীর্ঘ দশ বছর পর এ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠিত হচ্ছে।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের তত্বাবধানে আগামীকাল ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যাদের নির্বাচিত করবেন। আমরা সকলে কোনো হিংসে বিভেদ না রেখে দলের স্বার্থে সম্মিলিত ভাবে কাজ করব।
এবং আগামীকাল সম্মেলনকে সুষ্ঠু ও সুন্দর ভাবে বাস্তবায়ন করার লক্ষে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এবং সকলের সর্বাত্মক সহযোগীতায় সম্মেলনের সফলতা কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.