আশার বাণী শুনাচ্ছে পুলিশ প্রসাশন : নবীগঞ্জে সেজু হত্যা, এলাকাবাসীর মানববন্ধন

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে চাঞ্চল্যকর মিশুক চালক গুজাখাইড় গ্রামের সাহিদ উল্লাহ’র পুত্র আবেদ উল্লাহ সেজু হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার (০৫ নভেম্বর ) বিকেলে উপজেলার গুজাখাইড় বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহত সেজুর বাবা বলেন,আমার ছেলে কে যারা নির্মম ভাবে হত্যা করেছে তাদের কে অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি দাবি জানান।
মানববন্ধনে উপস্থিত বক্তরা বলেন, নিহত আবেদ উল্লাহ সেজু হত্যায় জড়িত শোয়েব আহমেদ সহ গড ফাদারদের দ্রুত আইনের আওতায় এনে প্রকৃত খুনীদের নাম প্রকাশ করা হোক। এদিকে এ ঘটনার ১০ দিন পার হয়ে গেলে ও হত্যার মূল রহস্য উদঘাটন ও মিশুক গাড়িটি উদ্ধার করতে পারেনি পুলিশ।
উল্লেখ্য, গত শনিবার (২৪ অক্টোবর) রাত ৯ টায় সময় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে নবীগঞ্জ শহর থেকে নিখোঁজ হয় ওই যুবক। গত ২৭ অক্টোবর হবিগঞ্জ রোডের পূর্ব তিমির পুর এমআরসি ব্রিস ফিল্ড সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার ১০ দিন পার এখনো হত্যাকা-ের রহস্য উদঘাটন না হওয়ায় মিশ্রপ্রতিক্রিয়া বিরাজ করছে উপজেলাজুড়ে। লোকমুখে দেখা দিয়েছে নানা প্রশ্ন। তবে পুলিশ বলছে প্রকৃত খুনিদের ধরতে কাজ করছে প্রশাসন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.