আলমডাঙ্গায় চোরাই ৯টি মোটরসাইকেলসহ গ্রেপ্তার-৬

বিশেষ প্রতিনিধি: নয়টি চোরাই মোটরসাইকেলসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। রোববার সন্ধ্যা ৬টা থেকে রাত ২টার মধ্যে উপজেলার শ্রীরামপুর, হাউসপুর, উদয়পুর, কুমারী ও পার্শ্ববর্তী মিরপুর থানার বাঁশবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী আসামিদের নিজ বাড়ি থেকে নয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গ্রেপ্তার আসামিরা হলেন- উপজেলার হাউসপুর গ্রামের বজলুর রহমানের ছেলে রাসেল (৩২), মারজুল রহমানের ছেলে সোহেল (২৬), নুরুল ইসামের ছেলে আব্বাস উদ্দীন (৩২), উদয়পুর গ্রামের আয়ুব আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৭), কুমারি গাংপাড়ার আঃ মজিদের ছেলে মারুফ হোসেন (২৩), পার্শ্ববর্তী মিরপুর থানার বাঁশবাড়িয়া কুরশা গ্রামের মৃত মসলেম মণ্ডলের ছেলে জমির আলী (৩৫)।
আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউজ্জামান বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদে ভিত্তিতে রোববার সন্ধ্যা ৬টার দিকে পৌর এলাকার পশুহাট সংলগ্ন থেকে তিনচি চোরাই মোটরসাইকেলসহ দু’জনকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী রাতে শ্রীরামপুর পূর্বপাড়ায় অভিযান চালিয়ে আব্বাস আলীকে গ্রেপ্তার করে পুলিশ। তার ঘর থেকে উদ্ধার করা হয় চোরাই তিনটি মোটরসাইকেল। গ্রেপ্তার আসামি আব্বাসের তথ্যে মিরপুর থানাধীন বাঁশবাড়িয়া, উদয়পুর অভিযান চালিয়ে আরও তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটক করা হয় চুরির সঙ্গে জড়িত আরও দু’জনকে।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিটিসি নিউজকে বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সদস্য। এ সিন্ডিকেটে আলমডাঙ্গাসহ পার্শ্ববর্তী জেলা মিরপুর থানার অনেকে জড়িত। অভিযানে অনেকের নাম উঠে আসছে। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.