আর্থিক সহযোগিতা পেল দরিদ্র মেধাবী শাকিল

 

নাটোর প্রতিনিধি: বিভিন্ন জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিশ্ববিদ্যালয়ে ভর্তিও জন্য আর্থিক অনুদান পেল দরিদ্র মেধাবী শিক্ষার্থী শাকিল আহমেদ। শাকিল নাটোরের বড়াইগ্রাম উপজেলার দোগাছি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আজ বৃহস্পতিবার নাটোর জেলা প্রেসক্লাবে স্বেচ্ছাসেবী সংগঠন লাইফ ফর লাইফের পক্ষ থেকে সভাপতি ড. মোহাম্মদ আলাউদ্দিন তার হাতে পাঁচ হাজার টাকার চেক তুলে দেন।

এ সময় জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহফুজ আলম মুনী, বাসস’র জেলা প্রতিনিধি ফারাজী আহম্মেদ রফিক বাবন, নয়াদিগন্ত সংবাদদাতা প্রভাষক শহীদুল হক সরকার, দৈনিক আলোকিত বাংলাদেশ এর নাটোর জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক লাকী ও অনলাইন আলোকিত প্রজন্ম নাটোর জেলা প্রতিনিধি ফিরোজ আহম্মেদ ও বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব এর সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হক উপস্থিত ছিলেন।

এ সময় ড. মোহাম্মদ আলাউদ্দিন এলাকার জনপ্রতিনিধি, বিত্তবান ও দানশীল ব্যাক্তিদের শাকিলের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এবং জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে মেধাতালিকায় ভর্তিও সুযোগ পেলেও অর্থেও অভাবে ভর্তি হতে পারছেনা অদম্য মেধাবী শাকিল আহমেদ। এ ব্যাপারে গত ৫ নভেম্বর ‘অর্থাভাবে শাকিলের বিশ্ববিদ্যালয়ে ভর্তি অনিশ্চিত’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে লাইফ ফর লাইফসহ অনেকেই সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ নাসিম উদ্দীন নাসিম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.