আমি এখন পরিবহন সেক্টরসহ অন্যদিকে সময় দিতে পারছি : রাঙ্গা

রংপুর প্রতিনিধি: বিরোধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির সদ্য সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান মহাসচিব পরিবর্তন করার একক ক্ষমতা রাখেন। এটা আমাদের দলে মাঝে মাঝে হয় অনেকটা রুটিন ওয়ার্কের মত। তিনি আমাদের গঠনতন্ত্রের ২০ ধারা মোতাবেক এটি করতে পারেন।
মহাসচিব পদ থেকে আমাকে সরানোয় আমি পরিবহন সেক্টরসহ অন্যান্য দিকে সময় দিতে পারছি। আমার জন্য এটি ভালো হয়েছে।
গতকাল বুধবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মাসিক সমন্বয় সভায় যোগদান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু, হাসপাতাল পরিচালক ডাঃ ফরিদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক খতিবার রহমান, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, জেলা যুবসংহতির সভাপতি নাজিম উদ্দিন প্রমুখ।
এসময় রাঙ্গা বলেন, রাঙ্গা আরও বলেন, প্রধানমন্ত্রী তিস্তার ডানতীর রক্ষায় ৩০০ কোটি টাকা দিয়েছিলেন বলে রংপুর শহরে তিস্তার পানি ঢুকতে পারেনি। আমি বামতীর রক্ষায় ৩০০ কোটি টাকা চেয়েছি। যদি এটি পাওয়া যায় তবে তিস্তা নদীর ভাঙ্গনের হাত থেকে বামতীরের মানুষকে রক্ষা করা যাবে। এবার আকস্মিক উজানের পানি আসায় অনেক মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছেন। আমি ওইসব এলাকার মানুষদের জন্য দ্রুততম সময়ের মধ্যে চাল, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ খাদ্য সামগ্রী বিতরন করার উদ্যোগ নিয়েছি।
তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে আজও অনেকজন বদলী হয়েছে। এর আগে যে স্বাস্থ্য মন্ত্রণালয় আমরা দেখেছি তার ব্যাপক পরিবর্তন হয়েছে। এটা জনগণের জন্য ভালোই হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.