খুলনায় যুবককে জবাই করে হত্যা

খুলনা ব্যুরো: নগরীতে নিজ ঘরে যুবককে জবাই করে  হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে খুলনা মহানগরীর আড়ংঘাটা থানার  তেলিগাতী মধ্যপাড়া এলাকায়। নিহত যুবকের নাম মো. বাচ্চু শেখ (৩২)।
আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রেজাউল করিম রেজা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আজ বৃহস্পতিবার ভোরে তাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্বরা। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে, তদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাচ্চু শেখ গতকাল বুধবার রাতে তেলিগাতী মধ্যপাড়াস্থ নিজ ঘরে স্ত্রী’র সঙ্গে ঘুমিয়ে ছিল। ভোর রাতে অজ্ঞাত পরিচয়ের দৃর্বৃত্ত ঘরে ঢুকেই ধারালো ছুরি দিয়ে তার গলা কেটে জবাই করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় চিৎকার শুনে পাশে থাকা তার স্ত্রী জেগে উঠলেও হত্যাকারী তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে সে অচেতন হয়ে পড়ে।
পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত বাচ্চু শেখ স্থানীয় বাসিন্দা মোঃ আমজাদ শেখের ছেলে। নিহত বাচ্চু দীর্ঘদিন প্রবাসে ছিলেন।
এলাকাবাসী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানিয়েছেন, প্রবাস ফেরত এই যুবক মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিল। এ কারণে প্রতিপক্ষরা তাকে হত্যা করে থাকতে পারে।
অপর একটি সূত্র জানিয়েছে, বাচ্চু তার ফুফাতো ভাই নবীর ভূইয়ার স্ত্রী’র সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিল। যে কারণেও হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.