আদমদীঘি উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদের মাসিক সাধারণ ও আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারির সঞ্চলনায় মাসিক সাধারণ সভা ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে ও থানার অফিসার ইনচার্জ রেজাউল করিমের সঞ্চালনায় আইন শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখেন, সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকাল অফিসার ডা: হানিফ উদ্দীন, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পাল, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ, মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ, অধ্যক্ষ আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, জিল্লুর রহমান, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান, সান্তাহার প্রেসক্লাবের সম্পাদক খায়রুল ইসলাম, পুর্জা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মিহির সরকার, জাপা নেতা মিলন প্রমূখ।
উভয় সভায় আসন্ন দুর্গাপুজা সুষ্ঠ ভাবে পালন ও দিবসটিকে সামনে রেখে মাদকের প্রসার রোধকল্পে পদক্ষে গ্রহন এবং বিভিন্ন দপ্তরের চলমান উন্নয়ন কার্যক্রম সম্পর্কে আলোকপাত করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.