শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করলেন প্রিজাইডিং অফিসার, আটক-৪

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে অবনী মোহন দাস (ঘোড়া প্রতীক) নামে এক প্রার্থীর পক্ষে প্রচারণা ও টাকা বিতরণের অভিযোগে কান্দিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিজাইডিং অফিসার অপু রঞ্জন দাসসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে ৪নং শাল্লা ইউনিয়নের কান্দিগাওঁ গ্রামে কেন্দ্রের সামনে টাকা বিতরণ ও প্রার্থীর পক্ষে প্রচারণার চালানোর সময় ওই কর্মকর্তাকে হাতে নাতে আটক করে স্থানীয় বাসিন্দারা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদেরকে আটক করো থানায় নিয়ে যায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার শাল্লার কান্দিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পান অপু রঞ্জন দাস। তিনি এই কেন্দ্রে আসার পর থেকে গ্রামের ভোটারদের ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য নানা ভাবে প্রচারণা চালান। পরে রাত হওয়ার সাথে সাথে ওই প্রিজাইডিং অফিসারসহ ৪ জন চব্বিশা কেন্দ্রের সামনে ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের টাকা বিতরণ করেন পরে গ্রামবাসী বিষয়টি বুঝতে পেরে থাকে হাতে নাতে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়।
শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ঘোড়া প্রতীকের পক্ষে সহকারী প্রিজাইডিং অফিসারকে টাকা বিতরণের অভিযোগ আটক করা হয়েছে। এখন পর্যন্ত ৪ জন আটক আছেন।
সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং করে আলমগীর হোসেন বলেন, এই ঘটনায় কান্দি গাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। যে খানে অনিয়ম হবে সেখানেই তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.