আদমদীঘিত ব্যবসায়ী নিহত ঘটনায় ৯দিনেও রহস্য উদঘাটন হয়নি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির দোগাছী গ্রামের নিহত পোল্ট্রি ব্যবসায়ী আরমান হোসেনের মৃত্যু রহস্য ৯ দিনেও উদঘাটন হয়নি। তাকে অপহরণ করে পরিকল্পিত ভাবে হত্যা করে ডোবায় ফেলে রাখা হয়েছিল কিনা এনিয়ে চলছে নানা প্রশ্ন। নিহত আরমান হোসেনের ব্যবহৃত মোবাইল ফোন ও পায়ের জুতা এখনও উদ্ধার করা সম্ভব হয়নি পুলিশের। নিহতের পরিবারের দাবী আরমানের মোবাইল ফোন ট্যাকিং করলেই হয়তো তার মৃত্যুর রহস্য সহজেই বেড়িয়ে আসবে।

উল্লেখ্য : গত ২৫ এপ্রিল সকালে আরমান হোসেন পোল্ট্রি খামারে কাজ শেষে তার মোবাইল ফোন আসার পর বাড়ী থেকে পশ্চিম সিংড়া ঢাকারোড নামকস্থানে আসার পর থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধ থাকে এবং সে আর বাড়ী না ফিরে নিখোঁজ হয়। এ ব্যাপারে গত ২৬ এপ্রিল আদমদীঘি থানায় নিহত আরমানের ভাই মকসুদুল আলম ওরফে বিদ্যুত একটি জিটি করেন। নিখোঁজের ২দিন পর গত ২৭ এপ্রিল সকালে কোমলা দোগাছি বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দক্ষিনে রেললাইনের পার্শ্বে বেলতলি নামকস্থানে একিট ডোবায় ভাসমান অবস্থায় ব্যবসায়ী আরমান হোসেনের লাশ পুলিশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

তদন্তকারি থানার উপ-পরিদর্শক মীর ফেরদৌস বিটিসি নিউজকে জানান, প্রযুক্তি খাটিয়ে মোবাইল ফোন ট্যাকিং চলছে, তবে লাশের ভিসেরা পরীক্ষার জন্য মহাখালি পরীক্ষাগারে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.