আদমদীঘিতে সড়কে বিকল ট্রাকে চুরির সময় চোর আটক


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সড়কে বিকল হয়ে উল্টে পড়ে থাকা আলুবোঝাই ট্রাকের যন্ত্রাংশ চুরির সময় জাহিদ হোসেন (২২) নামের এক চোরকে আটক করা হয়েছে।
গতকাল ১১ মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলার সান্তাহার-আক্কেলপুর সড়কের বাগবাড়ি ফিরোজা স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক জাহিদ উপজেলার সান্তাহার পুরাতন বাসস্ট্যান্ড এলাকার আসাদুল ইসলামের ছেলে।
আদমদীঘি থানা সুত্রে জানাযায়, গত ১০ মার্চ বুধবার রাতে জয়পুরহাটের কালাইয়ের কিচোক বাজার থেকে নওগাঁ হিমঘরে (কোল্ড স্টোর) মজুত রাখার জন্য আলুবোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট ১১-৫০৭৬) যাচ্ছিল।
ট্রাটি রাত সাড়ে ১০টায় আদমদীঘির সান্তাহার-আক্কেলপুর সড়কের ছাতিয়ানগ্রাম বাগবাড়ি ফিরোজা স্কুলের সামনে সড়কের গর্তে পরে আলু বোঝাই ট্রাক উল্টে বিকল হয়ে যায়। ট্রাকটি পাড়াহার জন্য চালক লিটন মোল্লা ও হেলপার সাগর ফারুক ট্রাকের ছাদে ঘুমিয়ে ছিলেন।
এরপর রাত গভীর হলে একদল চোর ট্রাকের ইঞ্জিনের কিছু যন্ত্রাংশ খুলে বস্তায় ভরে বেড়িয়ে আসার সময় শব্দ পেয়ে চালক ও হেলপারের ঘুম ভেঙে যায়। তারা বিষয়টি বুঝতে পেরে ট্রাকের উপড় থেকে নেমে তাদের জাপটে ধরার চেষ্টা করেন। এসময় অন্যরা পালিয়ে গেলেও জাহিদকে আটক করে।
পরে তাকে একটি গাছে রশি দিয়ে বেঁধে রেখে বৃহস্পতিবার সকালে থানা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই চোরকে গ্রেফতার করে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে বলে থানার উপ-পরিদর্শক ফজলুল হক জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.