আদমদীঘিতে র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-৩


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ৩৭৯ পিস নেশার ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গতকাল রোববার (০২ জানুয়ারী) রাতে উপজেলার মুরইল বাজার ও পুশিন্দা হিন্দুপাড়াস্থ মন্দিরের মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- আদমদীঘির নসরৎপুর ইউনিয়নের পুশিন্দ গ্রামের ফজলুর রহমানের ছেলে পল্লব (২৩), উত্তর সাকোয়া গ্রামের এনামুল হকের ছেলে মামুন সরদার (২৪) ও মুরইল বাজাবের সাইদুল ইসলামের ছেলে লিটন মন্ডল (২২)। এব্যাপারে আদমদীঘি থানায় মামলা হয়েছে।
র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ গোলাম ফারুক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বগুড়া জেলার আদমদীঘি থানা এলাকায় উল্লেখিত তিন ব্যক্তিরা মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট নিজ হেফাজতে রাখিয়া অবস্থান করছে।
এমন গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব- ১২ ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল রোববার (০২ জানুয়ারী) রাত ৮টায় আদমদীঘি থানাধীন পুশিন্দা হিন্দুপাড়াস্থ মন্দিরের নিকটে পাকা রাস্তার মোড়ে এবং মুরইল বাজারের কোলাদীঘি-পুশিন্দা ব্রীজের নিকটে বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস অফিসের সামনে অভিযান পরিচালনা করে ৩৭৯পিস নেশার ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী পল্লব, মামুন সরদার ও লিটন মন্ডলকে গ্রেফতার করে আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, আজ সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.