আদমদীঘিতে বিএনপি‘র বিনামূল্যে খাদ্য ও ঔষধ বিতরণ (ভিডিও)

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়ার আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মহিত তালুকদারের তত্ত্ববধানে করোনা কালীন সময়ে কর্মহীন মানুষের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করেছেন।
আজ শুক্রবার (১৬ জুলাই) বেলা ১০টায়  কালাইকুঁড়ি আব্দুল মজিদ তালুকদার স্বাস্থ্যসেবা কেন্দ্রে কর্তব্যরত স্বাস্থ্য কর্মকর্তা রুহুল আমিন ও মেহেদী হাসানের নিকট স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ঔষধ প্রদান করা হয়।
এ ছাড়া এক হাজার কর্মহিন মানুষদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বুলবুল ফারুক, গোলাম মোস্তফা, পৌর বিএনপির আহবায়ক মজিবুর রহমান, কামরুল হাসান মধু, মজনু তালুকদার, আব্দুল মতিন, ফরিদুল হক, আব্দুল ওহাব, যুবদল নেতা জুয়েল রানা, কোরবান আলী, কেএম মুকুল, রতন, রিয়ন সুইট, আসলাম, ছাত্রদল নেতা মিলন, হুমায়ন মিনহাজসহ নেতৃবর্গ।
আব্দুল মহিত তালুকদার বলে করোনাকালিন সময়ে এই স্বাস্থ্য কেন্দ্র থেকে সকল কর্মহিন মানুষদের বিনামূল্যে ঔষধ প্রদান অব্যাহত থাকবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.