আদমদীঘিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগ কেন্দ্রীয় সভাপতির পুজামন্ডব পরিদর্শন-অনুদান প্রদান


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বঙ্গবন্ধু প্রজন্মলীগ কেন্দ্রীয় নির্বাহি কমিটির সভাপতি ও ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধার সন্তান ফেরদৌস স্বাধীন ফিরোজ বগুড়া-৩ আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার বিভিন্ন পুজামন্ডব পরিদর্শন করেছেন।
সোমবার তিনি দুই উপজেলার বিভিন্ন পূজাম্ডব পরিদর্শন, হিন্দু সম্প্রদায়ের নেতাদের সাথে মতবিনিময় ও মন্ডব উন্নয়নে অনুদান প্রদান করেন।
বৈরী আবহাওয়ার কারনে বেলা ১০ টা থেকে ১২ পর্যন্ত তিনি তার সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রায় পুজামন্ডব পরিদর্শন করে শারর্দীয় দুর্গোৎসবে হিন্দু সম্প্রদায়ের নেতৃবর্গসহ সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন।
বঙ্গবন্ধু প্রজন্মলীগ কেন্দ্রীয় নির্বাহি কমিটির সভাপতি ব্যবসায়ী ফেরদৌস স্বাধীন ফিরোজ বলেন, বঙ্গবন্ধুর প্রজন্মলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী একটি রাজনৈতিক সংগঠন।
বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠন হিসাবে জননেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই সংগঠনটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ আদমদীঘি দপুচাঁচিয়া আসনে নৌকার মনোনয়ন চাইবনে বলে জানান।
পুজামন্ডব পরিদর্শন কালে তার সাথে ছিলেন আফজাল হোসেন, আলতাফ হােসেন, পুজা কমিটির নেতা সচিন প্রামানিক, স্বপন প্রামানিকসহ অন্যান্য নেতৃবর্গ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.