আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় হোন্ডারোহি দুই শিক্ষক নিহত পুলিশ আহত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার অদুরে চাটখইর বোয়ালিয়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহি শেরপুর কেজি স্কুলের দুই শিক্ষক নিহত ও এক কনস্টেবল অহত হয়েছে।

আজ শুক্রবার দুপুর আড়াইটার এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহি বগুড়ার শেরপুর কলেজ রোডের নুরুল ইসলামের ছেলে শিক্ষক ফজলে রাব্বি বুলবুল (৩০) ও পাবনা কৈটোলা গ্রামের সোহরাব শেখের ছেলে জহুরুল ইসলাম (২৮)। তারা দুইজনে শেরপুর একটি কেজি স্কুলের শিক্ষক বলে জানা গেছে।

এছাড়া মোটরসাইলের চালক ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান। পুলিশ লাশ উদ্ধার ও ট্রাক আটক করলেও চালক পালিয়ে গেছে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, আজ শুক্রবার বগুড়ার শেরপুর থেকে একটি মোটরসাইকেল যোগে উলেøিখত তিন বন্ধু নওগাঁ পার্কে বেড়াতে আসা পথে শাহারপুকুর নামকস্থানে জুম্মার নামাজ আদায় করার পর বুলবুলের ফুপাতো বোনের বাসায় নাস্তা সেরে পুনরায় নওগাঁ উদ্যেশে রওয়ানা দেন।

তারা আদমদীঘির অদুরে চাটখইর বোয়ালিয়া নামক স্থানে পৌঁছিলে ঢাকা মেট্রো-ট-২০-১৭৫৯ নম্বর ট্রাকটি পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ওই দুই শিক্ষক নিহত ও চালক আহত হয়। আহত কনস্টেবল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.