আদমদীঘিতে চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে তৈয়ব আলী (৬৫) নামের এক চালককে ছুিরকাঘাতে হত্যা করে তার ব্যাটারী চালিত অটোভ্যান ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত তৈয়ব আলী আদমদীঘির তারতা কুমড়াপাড়া গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে।
রবিবার (১৯ মার্চ) সকাল ১০টায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের নাগর নদীর তারতা জোড়াদহ নামক স্থান থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজে হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
জানা গেছে, শনিবার সন্ধ্যায় অটোভ্যান চালক তৈয়ব আলী কুন্দগ্রাম থেকে যাত্রী নিয়ে বেরিয়ে যান। এরপর রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।
পরদিন রোববার বেলা ১০টায় নাগর নদীর তারতা জোড়াদহ নামক স্থানে অটোভ্যান চালক তৈয়ব আলীর মরদেহ জনতা দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেন। স্থানীয়রা জানায়, তার অটোভ্যান ছিনতাই করতেই ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিটিসি নিউজকে জানায়, অটোভ্যান চালক তৈয়ব আলী হত্যার ঘটনা উদঘাটনে পুলিশের কয়েকটি ইউনিট কাজ করছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.