আদমদীঘিতে করোনা উপসর্গ নিয়ে এবার কুমিল্লা ফেরত ব্যক্তির মৃত্যু


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এবার কুমিল্লা ফেরত সিরাজুল ইসলাম (৪৫) নামের ঔষধ কোম্পানীতে কর্মরত ব্যক্তি ডায়াবেটিক ডায়েরিয়া সর্দি জ¦র কাশিসহ নানা উপসর্গে মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার ভোর রাতে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সিরাজুল ইসলাম আদমদীঘির নসতরপুর ইউনিয়নের শিতলাই গ্রামের খোরশেদ আলীর ছেলে। এ নিয়ে আদমদীঘি উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ৪ ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটলো।

পারিবারিক সুত্রে জানাযায়, সিরাজুল ইসলাম কুমিল্লায় একটি ঔষধ কোম্পানীতে কর্মরত ছিলেন। তার ডায়াবেটিক ও শরীরের জ¦র কাশিসহ নানা উপসর্গ দেখা দিলে গত ১১ জুন বৃহস্পতিবার নিজ বাড়ি আদমদীঘির শিতলাই গ্রামে আসেন। এরপর শারীরিক অবস্থা অবনতি হলে তাকে প্রথমে নওগাঁ শহরে চিকিৎসা করার পর আরও অবনতি ঘটায় গত ১৪ জুন রোববার সন্ধ্যায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার ভোর রাতে তার মৃত্যু ঘটে।

সে করোনাভাইরাসে আক্রান্ত ছিল কিনা তা পরীক্ষার জন্য মৃত সিরাজুল ইসলাম ও তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছে বলে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান। ওইদিন দুপুরে মরদেহ বাড়িতে পৌঁছার পর উপজেলা লাশ দাফন কাফন সমিতির সভাপতি ও উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদের নেতৃত্বে সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে মুসলিম রীতিনীতি অনুসারে গোড়স্থানে দাফন সম্পন্ন করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.