আদমদীঘিতে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: পারিবারিক কলহের জেরধরে নুর ইসলাম (৪৭) নামের এক ব্যক্তির বাড়ির বারান্দা থেকে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ আজ শনিবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার করজবাড়ী গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত নুর ইসলাম ওই গ্রামের রজব আলীর ছেলে।

এ ঘটনায় আদমদীঘি থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ দাফন করার অনুমতি দিয়েছেন পুলিশ।

আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করজবাড়ী গ্রামের নিহত নুর ইসলামের স্ত্রী ঝর্না বেগম সৌদি আরব দেশে ৪ বছর থেকে প্রায় ৩ মাস আগে দেশে আসে। স্ত্রী বিদেশে থাকা কালে দুই বছর পূর্বে রতন নামের এক ছেলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

গতকাল শুক্রবার নুর ইসলাম মসজিদে ফজরের নামাজ আদায় করে বাড়ীতে আসে। তার স্ত্রী ঝর্না বেগম মনিংওয়ার্ক করার জন্য রাস্তায় হাটতে যায়। বাড়ী ফিরে দেখেন তার স্বামী নুর ইসলাম বাড়ীর বারান্দায় একটি বাঁশের তীরের সাথে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত রয়েছে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, রাতে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহের কারনে এ ঘটনা ঘটতে পারে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.