আদমদীঘিতে এক ব্যক্তিকে আটক ও মারপিট করে ৭ লাখ টাকার চেক লিখে নেয়ার অভিযোগ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সুদসহ কর্জের টাকা না পেয়ে আলমগীর সরদার নামের এক ব্যক্তিকে মারপিট করে গুদাম ঘরে আটক রেখে জোড়পূর্বক ৭ লাখ টাকার ব্যাংক চেক লিখে নেয়ার ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার সকালে উপজেলার বাগিচাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে আলমগীর সরদার হাসপাতালে চিকিৎসা নেয়ার পর আদমদীঘি থানায় একই গ্রামের জাহিদুল ইসলাম, ছায়ফুল ইসলাম, সাদিকুল ও মোসলেম মন্ডলের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগকারি বাগিচাপাড়া গ্রামের আলমগীর সরদার জানায়, সাংসারিক অভাবের কারনে সে ৬ বছর আগে একই গ্রামের মোসলেম মন্ডলের নিকট দাদন হিসাবে ৫ লাখের অধিক টাকা কর্জ নেন। ওই কর্জের টাকার সুদ নিয়মিত প্রদান করে আসছিল। চলতি বছর অভাবের কারনে সুদসহ মুল টাকা পরিশোধ করতে পারেনি।

এক মাস আগে উভয়ের মাঝে সমঝোতায় আগামী কার্তিক মাসের শেষে বাড়ি বিক্রি করে সুদসহ কর্জের সমুদয় টাকা পরিশোধ করার সিদ্ধান্ত হয়।

এদিকে আজ শুক্রবার ভোর ৫টায় উল্লেখিত ব্যক্তিরা পাওনা টাকার জন্য আলমগীর সরদারের বাড়িতে প্রবেশ করে তাকে জোড়পূর্বক টেনেহেচড়ে মারপিট করে তাদের গুদাম ঘরে আটক রাখে।

এরপর আলমগীর সরদারের নিকট থেকে ৭ লাখ টাকার চেক লিখে নেয়। এসময় স্থানীয়রা জানতে পেয়ে আলমগীরকে উদ্ধার করে। জাহিদুল ইসলাম মারিপট করার কথা অস্বীকার করে জানায়, পাওনা টাকা পেয়েছি।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন অভিযোগ পাওয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.