আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে নিজেই লাশ হলেন সাইফুল

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভুয়াপুরে মোটর সাইকেলের ধাক্কায় সাইফুল ইসলাম (৩০) নামে এক পরিবহণ ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৯ নভেম্বর) সকালে ভুয়াপুর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাইফুল ইসলাম ভুয়াপুর পৌর এলাকার ঘাটান্দি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। ভুয়াপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও নিহতের প্রতিবেশী আজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
পরিবারের বরাত দিয়ে আজহারুল ইসলাম বিটিসি নিউজকে জানান- সাইফুল ইসলাম ভুয়াপুর থেকে তার এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে ঘাটাইল উপজেলায় যাচ্ছিলেন। যাওয়ার পথে ভুয়াপুর ফিলিং স্টেশন থেকে মোটর সাইকেলে পেট্রল নিয়ে বের হচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি মোটর সাইকেল পেট্রল পাম্পে প্রবেশ করছিলো। মোটর সাইকেলটি সাইফুল ইসলামের মোটর সাইকেলটিতে প্রচন্ড জোরে ধাক্কা দেয়। এতে সাইফুল সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হন। গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
ভুয়াপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব মিয়া বিটিসি নিউজকে জানান- ব্যবসায়ী সাইফুলের মাথায় হেলমেট ছিলো না। যে কারণে মোটর সাইকেলের ধাক্কা লেগে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.