আতংকিত জনপদ চলনবিল এখন শান্তি জনপদে পরিনত হয়েছে : জুনাইদ আহমেদ পলক এমপি


নাটোর প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, এক সময়ের আতংকিত জনপদ চলনবিল এখন শান্তির জনপদে পরিনত হয়েছে। বিগত ৯বছরে চলনবিলবাসীর যে উন্নয়ন হয়েছে তা বিগত ২০ বছরেও অন্য কোন দল বা নেতা তা করতে পারেনি।

প্রতিমন্ত্রী বুধবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার ইটালি ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, সে সময়ে চলনবিলবাসীর সিদ্ধান্ত ঠিক ছিল। তারা তাদের মূল্যবান ভোট দিয়ে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করেছিল বলেই এত উন্নয়ন করা সম্ভব হয়েছে। বিগত ৩৭ বছরে সব সরকার মিলে সিংড়া উপজেলার ১৮ হাজার পরিবারে বিদ্যুতের সংযোগ প্রদান করেছিল। বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুতের উৎপাদন বেড়েছে। গত ৯বছরে উপজেলার ৪৮ হাজার পরিবারে নতুন বিদ্যুতের সংযোগ প্রদান করা হয়েছে।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. ওহিদুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, কাউন্সিলর দেদার হায়াত বেনু সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

সম্মেলনে মিঠুকে সভাপতি ও শফিককে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ইটালি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়।

সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.