আটোয়ারীতে ১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চ দিবসের প্রস্তুতিমূলক সভা


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজলায় আসন্ন ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।
এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার ওসি মোঃ মুসা মিয়া, উপজেলা কৃষি অফিসার মোস্তাক আহমেদ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ ফয়সাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাসুদ হাসান, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাজী ফজলে বারী (সুজা) আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সুধিজন সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে দিবসগুলো পালনের জন্য কর্মসুচি গ্রহণ করা হয় এবং কর্মসূচিগুলো সঠিকভাবে বাস্তবায়নের জন্য মূল কমিটি সহ উপ-কমিটি গঠন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.