আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে বাগেরহাট উপজেলা প্রেসক্লাব

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়িয়েছে বাগেরহাট উপজেলা প্রেসক্লাব। ঘর হারিয়ে এই শীতের মধ্যে খুবই কষ্টে জীবন কাটাচ্ছে পরিবারটি এমন সংবাদ প্রেক্ষিতে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়িয়েছে বাগেরহাট উপজেলা প্রেসক্লাব।
১২ ফেব্রুয়ারি সোমবার বিকালে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান করে বাগেরহাট উপজেলা প্রেসক্লাব। এ সময় বাগেরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাসুম হাওলাদার, সাধারন সম্পাদক আজাদ রশিদী, অর্থ সম্পাদক তানভীর সোহেল, বেমরতা ইউনিয়নের ৪নংওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিন হওলাদার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাম্প্রতি বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামের ওসমান শেখের পুত্র হালিম শেখের বসত বাড়িতে দুবৃত্তরা আগুন দেয়। এতে তার বসত ঘর সহ রান্নাঘর পুড়ে নিশ্চিহ্ন হয়ে যায়। গত ৯ ফেব্রুয়ারি রাতে দুবৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায় পরে খবর পেয়ে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে কিন্তু এরই মধ্যে পুড়ে ছাই হয়ে যায় সব কিছু।
হালিম শেখ পেশায় একজন কৃষক। তার পরিবারে এক ছেলে ও এক মেয়েসহ মোট ৪জন সদস্য। এলাকাবাসী জানায় এই ঘরটিই ছিল তাদের মাথা গোজার একমাত্র অবলম্বন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.