চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় এডভোকেট মোঃ মাহফুুজুর রহমানকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচছা জ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিকলীগের অবিভাবক প্রয়াত চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর বিশ্বস্ত সহচর সাবেক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিপুল ভোটে সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় এডভোকেট মোঃ মাহফুজুর রহমান খানকে আজ ১২ ফেব্রুয়ারি সোমবার চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিকলীগ নেতৃবৃন্দ ফুলের অভিনন্দন ও মুজিবীয় ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের চট্টগ্রাম মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক হাবিবুর রহমান হাবিব, সিনিয়র এডভোকেট প্রণব কান্তি পাল, শ্রমিকলীগ নেতা এডভোকেট মীর শফিকুল কবির বিজন, কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাংবাদিক মোহাম্মদ সেলিম, নগর শ্রমিকলীগের নেতা আবদস সত্তার প্রমূখ নের্তৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে নব নির্বাচিত চট্টগ্রাম মহানগর প্রাণঢালা অভিনন্দন ও মুজিবীয় ফুলেল শুভেচ্ছা জানান।
তারা এ সময় বলেন, এডভোকেট মো : মাহফুজুর রহমান খান একজন সৎ,সাহসী, যোগ্য ও ত্যাগী আইনজীবী। তার নেতৃত্বে আইন পেশার উন্নয়ন ও অগ্রগতি ঘটবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.