আওয়ামী লীগ নির্বাচনের নামে প্রহসন করছে’ : নজরুল ইসলাম খান

সিলেট ব্যুরো: সিলেটে পূর্ব নির্ধারিত জায়গায় সমাবেশ করতে পারেনি বিএনপি। ‘পুলিশি বাধায়’ জেলা ও মহানগর বিএনপির সমাবেশ রেজিস্ট্রারি মাঠের পরিবর্তে কোর্ট পয়েন্টে অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
জানা যায়, ‘উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অতিরিক্ত লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়ন দাবিতে’ আজ শুক্রবার (১৯ মে) বিকেলে মহানগরের রেজিস্ট্রারি মাঠে সমাবেশের আয়োজন করেছিল সিলেট বিএনপি।
জুমার নামাজের পরে নির্ধারিত স্থানে নেতাকর্মীরা জড়ো হতে থাকলে বেলা আড়াইটার দিকে পুলিশ এসে তাতে ‘বাধা দেয়’। পরে বিকাল ৩টার দিকে স্থান পরিবর্তন করে জেলা ও মহানগর বিএনপি কোর্ট পয়েন্টে এসে সমাবেশ করে।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান বলেন, ‘ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের বিরুদ্ধে রাজপথে নামতে হবে। বিএনপি জনগণের ন্যায্য দাবি নিয়ে মাঠে আন্দোলন করছে, তাই জনগণ বিএনপির সাথে আছে।’
আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘দেশের মানুষ যখন আন্দোলনমুখী, ঠিক তখনই আওয়ামী লীগ নির্বাচনের নামে দেশবাসীর সাথে প্রহসন করছে। দেশের জনগণ সিটি নির্বাচনকে বর্জন করেছে। আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি। যারা দলীয় সিদ্ধান্ত মেনে নেবেন তাদেরকে দল মনে রাখবে।’
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।
সমাবেশের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিলেট ব্যুরো প্রধান মো. জাকিরুল হোসেন জাকির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.