আ. লীগের ক্ষমতায় থাকার দিন শেষ : মির্জা ফখরুল

 

ঢাকা প্রতিনিধি: আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তাদের ক্ষমতায় থাকার দিন শেষ।
আজ শুক্রবার (১৯ মে) ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত আদাবর লিংক রোডে শ্যামলী ক্লাব মাঠের কর্মসূচিতে  প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মির্জা ফখরুল।
এ সময় মির্জা ফখরুল বলেন, ক্ষমতাসীনদের মাথার কাছে আজরাইল চলে এসেছে। জাপান, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ঘুরে আসলেও কোনো লাভ হবে না সরকারের। তাদের ক্ষমতায় থাকার দিন শেষ।
তিনি বলেন, গ্যাস নাই, বিদ্যুৎ নাই, কিন্তু প্রতিদিনই গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ছে। গ্রামের মানুষ ফসল ফলাতে পারছে না। চালের দাম প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। চিনি, লবণ, ডিম, পিয়াজ, মসলা সবকিছুর দাম দশগুন করে বাড়ছে, যোগ করেন ফখরুল।
বিএনপির এ নেতা বলেন, মন্ত্রী যারা এসি গাড়িতে বসে থাকেন, পোলাউ কোরমা খাচ্ছেন, তারা সাধারণ মানুষের কষ্ট বুঝে না। তারা বলেন সব ঠিক আছে। দেশ সিঙ্গাপুরের মতো হয়ে গেছে।
উচ্চ আদালতের নির্দেশনাকে অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবি বাস্তবায়ন দাবিতে এ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।
সমাবেশ উপলক্ষে দুপুরের আগে থেকেই খণ্ড খণ্ড মিছিল সহকারে হাতে প্লেকার্ড ও ব্যানার নিয়ে সমাবেশ স্থলে সমবেত হতে থাকেন দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। সমাবেশ স্থল পরিপূর্ণ হয়ে মাঠ ছেড়ে আশেপাশের রাস্তায় নেতাকর্মী ও সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।
ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কামরুজ্জামান রতন, মীর সরাফত আলী সপু, রাকিবুল ইসলাম বকুল, যুবদলের মামুন হাসান, তাবিথ আউয়াল, এস এম জিলানী, ইয়াসিন আলী, সুলতানা আহম্মেদ, কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, শাহ নেসারুল হক, আদাবর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম কফিল উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতার হোসেন, ঢাকা মহানগর সদস্য এডভোকেট আক্তারুজ্জামান, সোহেল রহমান, হাজী মো. ইউসুফ, এবিএমএ রাজ্জাক, দারুসসালাম থানা বিএনপির আহ্বায়ক এস এ সিদ্দিক সাজু, মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এস আহমাদ আলী, আদাবর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনোয়ার হাসান জীবন, রূপনগর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ রাজু, ইঞ্জিনিয়ার মজিবুল হক, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল, মিরপুর থানা বিএনপির আহ্বায়ক হাজী আবদুল মতিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দুলু, মোহাম্মদপুর থানা বিএনপির ৩৪ নম্বর ওয়ার্ড সভাপতি এড. মাসুম খান রাজেসসহ প্রমুখ নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.