আইজিপি কাপ অনুর্ধ-১৯ কাবাডি প্রতিযোগিতায় কামারুজ্জামান স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পুলিশের সহযোগিতায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দুইদিন ব্যাপী অনুষ্ঠিত আইজিপিকাপ অনুর্ধ-১৯ জাতীয় যুব আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতায় আজ শুক্রবার (২৬ নভেম্বর) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনালে রাজশাহী সিটি শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি সংসদ ২৯-১৯ পয়েন্টে গোদাগাড়ী উপজেলাকে হারিেেয় চ্যাম্পিয়ন হয়েছে আর গোদাগাড়ী উপজেলা রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেসে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার)। এর আগে তিনি বলেন কাবাডী জাতীয় পর্যায়ের খেলা।
এই খেলার প্রচার ও প্রসার ঘটানোর জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উদ্দ্যোগ গ্রহন করেছেন। তাই আমরা কাবাডিকে আরো গতিশিল করার জন্য সংগঠকদের আহবান জানাচ্ছি।
পুরস্কার বিতরনী অনুষ্টানে জেলা কাবাডি সমিতির আহবায়ক মোঃ ফিরোজ কবির মুক্তার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী মোঃ তৌরিদ আল মাসুদ রনি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতেখায়ের আলম, গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.